Tuesday, June 25, 2013

Airtel এর অফার Free Internet ব্রাউজিং। আমি ব্রাউজ করছি আপনি?


এয়ারটেল বাংলাদেশ লিমিটেড গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এক দুর্দান্ত অফার। এ অফরের আওতায় সকল প্রিপেইড ও পোস্ট পেইড গ্রাহক গণ রয়েছেন। তবে অন্য কোন ওয়েবসাইট নয় শুধুমাত্র ফেসবুক ব্যবহার করতে পারবেন সর্ম্পূর্ণ ফ্রি তে। এর জন্য কোন প্রকার চার্জ আপনার মোবাইল থেকে কাটা হবে
না। তবে ফ্রি ফেসবুক ব্যবহার করতে হলে আপনাকে পূর্বের মত http://facebook.com    লিখলে হবে না্। এজন্য আপনাকে অবশ্যই  ফেসবুকের আগে জিরো ডট  বসাতে হবে অথ্যাৎ ফ্রি ফেসবুক ব্রাউজিং এর জন্য আপনাকে http://0.facebook.com  ঠিকানা ব্যবহার করতে হবে।


অনেকে অফার শুরুর আগে থেকেই এই প্রক্রিয়ায় ফেসবুক চালিয়েছেন বলে জানিযেছেন। এবং তারা ধারণা করছেন এই মিনি হ্যাকিং এর দায় এড়িয়ে যেতেই তাদের এই নতুন অফার। তাছাড়া অনেকে গ্রামীণফোনেও একই ট্রিকস ব্যবহার করে ফ্রিতে ফেসবুক চালাচ্ছেন।

অনেকে অবশ্য প্রক্সির সাহায্য নিয়ে, মজিলা , পিডি প্রক্সি, প্রক্সি ফায়ার , ভিপিএন দিয়েও ফ্রি ওয়েবসাইট চালিয়েছে এবং চালাচ্ছেন । তবে যারা ওই সমস্ত ট্রিকস এপ্লাই করতে পারেন নি তারা এয়ারটেলের এই ফ্রি অফার টি নিতে পারেন। তো শুরু হয়ে যাক এয়ারটেলের ফ্রি ইন্টারনেট ব্রাউজিং।

উল্রেখ্য বিশ্বের বিভিন্ন দেশে মোবাইলে ইন্টারনেট ফ্রি তেই ব্যবহার করা যায়। এক্ষেত্রে মোবাইলে রিচার্জ করলেই রিচার্জ অনুসারে মোবাইলে ফ্রি মেগাবাইট যোগ হয়ে থাকে। আমাদের বাংলাদেশ একসময় ডিজিটাল হবে । টেকনোলজির বিভন্ন সুযোগ সুবিধা আমরাও পাব এই আশা ব্যক্ত করে আজকে এখানে শেষ করলাম।

0 comments:

Post a Comment